খোলা আকাশ
- রুহুল আমিন ২৯-০৪-২০২৪

খোলা আকাশ,আকাশটা নীল
উড়ছে পাখি উড়ছে শঙ্খচিল
তুমি আমি এক সিমানায়
পুরছি রোদে পুরতে মন চাই
এমন বিকেল রোদ দুপুরে
তুমি আমি ভিশন মানাই ।

একটা আকাশ তারার মেলা
চাঁদের সাথে করে খেলা
প্রান্ত ছুয়ে যায় উড়ে
তোমার প্রতি আমার মায়া ।

রোজ রাতে জোনাক জ্বলা
তুমি আমি লাগে একলাn বাতাস হয়ে এসো কাছে
জোচ্ছনা মাখি এক সাথে ।

পাতায় পাতায় সবুজ মাখা
তোমার কাছে আমি বোকা
হাজার যুগ পার হয়ে যায়
তোমার চোখে যখনী তাকায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।